এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ২০২১ এর দামামা বাজিয়ে ভোটের প্রচার শুরু অনুব্রতর, ফের পুরোনো চালে বাজিমাতের চেষ্টা

২০২১ এর দামামা বাজিয়ে ভোটের প্রচার শুরু অনুব্রতর, ফের পুরোনো চালে বাজিমাতের চেষ্টা


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট 2021 এর বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে শাসক শিবিরে। এমনিতেই 2019 এর লোকসভা নির্বাচনের পর শাসক শিবির রীতিমতো চিন্তিত বলে মনে করেন রাজনৈতিক মহলের একাংশ। আর তাই এবার 2021 এর বিধানসভা নির্বাচন তাঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। সেই সূত্রে এবার 2021 এর বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য রীতিমত মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের আঙ্গিকে প্রচার শুরু করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

এতদিন পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর ভোটের আগে বলে এসেছেন, তাঁকে দেখে যেন ভোট দেওয়া হয় ঘাসফুল চিহ্নে। এবং সেই হিসেবেই রাজ্যে তৃণমূলের জয়জয়কার প্রত্যক্ষ হয়েছে। আবারও সামনে এসেছে রাজ্যের মসনদ দখল করার লড়াই। শনিবার বিকেলে সিউড়ী শহর এবং সিউড়ি এক ব্লক তৃণমূলের একটি বুথ ভিত্তিক কর্মী সম্মেলন ছিল ইনডোর স্টেডিয়ামে। সেই সম্মেলনে সাধারণ কর্মীদের উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল বার্তা দেন ‘‘এটা উতু (উজ্জ্বল চট্টোপাধ্যায়, চেয়ারম্যান সিউড়ি পুরসভা) অঞ্জনকে (তৃণমূল কাউন্সিলর) জেতানোর ভোট নয়। এ ভোট মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট। তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে ভোট দেবেন। আর যদি কোনও ভুল ত্রুটি থাকে ক্ষমা করে দেবেন।’’

সূত্রের খবর, এই সভায় উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল, জেলা পরিষদের সহ-সভাপতি অভিজিৎ সিংহ, সভাধিপতি বিকাশ রায় চৌধুরী, জেলার সভাপতি মলয় মুখোপাধ্যায় সহ তৃণমূলের অন্যান্য নেতারা। বর্তমানে রাজ্যজুড়ে শাসক শিবির কড়া ব্যবস্থা গ্রহণ করছে দলীয় দুর্নীতির বিরুদ্ধে। সেই সুরে সুর মিলিয়ে এদিন অনুব্রত মণ্ডল বীরভূম এর আবাস যোজনার দুর্নীতি নিয়ে কড়া বার্তা দিলেন দলকে। এদিন দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনা সামনি দাঁড়িয়ে আবাস যোজনার দুর্নীতি সম্পর্কে বলতে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এর ফলে তিনি যে সরাসরি ব্যবস্থা নিতে পারবেন দুর্নীতির বিরুদ্ধে, সে কথাও জানান। 2019 এ লোকসভা নির্বাচনে দেখা গিয়েছিল বীরভূম জেলার দুটি আসন হাতছাড়া হতে চলেছিল তৃণমূলের। গেরুয়া শিবির প্রায় ঘাড়ে নিশ্বাস ফেলছিল তাঁদের। এমনকি সিউড়ি শহরের অধিকাংশ ওয়ার্ড এবং সিউড়ি এক ব্লকের অধিকাংশ অঞ্চল ভোটের নিরিখে এগিয়ে গিয়েছিল বিজেপি। এদিন তৃনমূলের সভায় সেই প্রসঙ্গ তোলেন অনুব্রত মণ্ডল এবং দলকে কড়া ভাষায় নির্দেশ দেন প্রতিটি অঞ্চলে গিয়ে সংগঠনের জোড় আরও মজবুত করার। এ ব্যাপারে তিনি সিউড়ি বিধানসভার পর্যবেক্ষক বিকাশ রায় চৌধুরীকে যথাযথ নির্দেশ দেন বলে জানা গেছে।

অন্যদিকে দলীয় কর্মীদের নির্দেশ দেন তিনি বিরোধী দলের কর্মীদের শাসক দলে নিয়ে আসার জন্য। বিশেষজ্ঞদের মতে, শাসক শিবিরের দুর্নীতি নিয়ে যেভাবে আওয়াজ তুলেছে সাধারণ মানুষ তাতে এবার নড়েচড়ে বসেছে শাসকদল। রীতিমতো কড়া পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বর্তমানে অভিযুক্তদের বিরুদ্ধে। অপরদিকে দলীয় শুদ্ধিকরণের সাথে সাথে নির্বাচনে জেতার জন্য দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়ের মুখ যে সর্বাগ্রে থাকবে, সে কথা এক বাক্যে মেনে নিচ্ছে রাজনৈতিক মহলের অনেকেই। আর তাই দলীয় নেত্রীকে মুখ করেই এবার আরও একবার মসনদ দখলের লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছে ঘাসফুল শিবির।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!