এখন পড়ছেন
হোম > অন্যান্য > আসন্ন অস্ট্রেলিয়ান ওপেন থেকে নিজেকে সরিয়ে নিলেন ফেডেরার

আসন্ন অস্ট্রেলিয়ান ওপেন থেকে নিজেকে সরিয়ে নিলেন ফেডেরার


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রজার ফেডেরার! যার নাম ব্যাডমিন্টনে অন্যতম উল্লেখযোগ্য। অস্ট্রেলিয়ান ওপেনে বিগত ছয় বছর বছর ছয় বছর বছর বিগত ছয় বছর বছর বছর ধরে তিনি চ্যাম্পিয়ন হয়ে আসছেন। তবে সম্প্রতি জানা গেছে ২০২১ সালের অস্ট্রেলিয়ান ওপেনে তাঁকে দেখা যাবে না। বস্তুত, এবছর গোড়ার দিকে দিকে তাঁর দুই হাঁটুতে অপারেশনের পরে তিনি এমনটা সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

এদিন তাঁর এজেন্টের থেকে এমনটাই জানা গেছে। এ বছরের গোড়ার দিকে গোড়ার দিকে তিনি গ্র্যান্ড স্ল্যামে জানুয়ারি মাসে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু তার পরে তাঁর হাটুর অপারেশন হয় বলে জানা যায়। যদিও সেখানে তিনি আগে জানিয়েছিলেন যে যেহেতু করোনা ভাইরাসের কারণে এবারের অস্ট্রেলিয়ান ওপেন তিন সপ্তাহ পিছিয়ে ফেব্রুয়ারীর ৮ তারিখে হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাঁর এবছর খেলার সম্ভাবনা রয়েছে।

কিন্তু সেই আশায় জল ঢেলে সম্প্রতি তাঁর এজেন্টের তরফে জানানো জানানো হয়েছে যে তিনি এবছর অস্ট্রেলিয়ান ওপেনে অংশগ্রহণ করতে পারছেন অংশগ্রহণ করতে পারছেন না। কারণ তিনি আগে এমনটা জানালেও বর্তমানে তিনি খেলায় ফেরার জন্য একেবারে প্রস্তুত নয় বলেই জানিয়েছেন তাঁর এজেন্ট। তাঁর কথায়, রজার সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি ২০২১ সালের অস্ট্রেলিয়ান ওপেনে খেলবেন না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও তিনি এর মধ্যে শেষের কয়েক মাসে মধ্যে শেষের কয়েক মাসে শেষের কয়েক মাসে তাঁর হাটুর অপারেশনের পরেও তাঁর স্বাস্থ্য এবং ফিটনেসের দিক থেকে যথেষ্ট অগ্রগতি দেখিয়েছেন। তবে তিনি তাঁর টিমের সঙ্গে কথা বলার পরে এই সিদ্ধান্তে এসেছেন যে তিনি এবছর অস্ট্রেলিয়ান ওপেনের যোগদান করবেন না। তবে ফেব্রুয়ারির পর থেকে তিনি খেলা শুরু করবেন বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

অন্যদিকে অস্ট্রেলিয়ান ওপেন টুর্নামেন্ট এর ডিরেক্টরকে এবছর ফেডেরারকে না পাওয়ার জন্য পাওয়ার জন্য না পাওয়ার জন্য জন্য দুঃখ প্রকাশ করতে দেখা গেছে। তাঁর কথায়, তিনি খুবই দুঃখিত যে এ বছর মেলবোর্নে তাঁকে দেখা যাবে না। তবে তিনি পরের বছর অর্থাৎ ২০২২ সালে মেলবোর্নে তাঁকে আবার খেলতে দেখার আশা রেখেছেন বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!