এখন পড়ছেন
হোম > জাতীয় > কালো ব্যানার নিয়ে বিক্ষোভ! বাংলায় প্রচার করতে এসে অস্বস্তিতে কেন্দ্রীয় মন্ত্রী!

কালো ব্যানার নিয়ে বিক্ষোভ! বাংলায় প্রচার করতে এসে অস্বস্তিতে কেন্দ্রীয় মন্ত্রী!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হু হু করে বাড়তে শুরু করেছে পেট্রোল-ডিজেল থেকে শুরু করে রান্নার গ্যাসের দাম। স্বাভাবিক ভাবেই কেন্দ্রের বিজেপি সরকারের বিরোধী রাজনৈতিক দলগুলো এই ব্যাপারে প্রতিবাদ জানাতে শুরু করেছে। আর বাংলার বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে যখন রাজ্যে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করতে আসছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী এবং অন্যান্য মন্ত্রীরা, তখন সেই মূল্যবৃদ্ধি ইস্যুতে বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে দেখা যাচ্ছে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলোকে।

এবার রাজ্যে এসে বড়সড় অস্বস্তির মুখে পড়লেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। যেখানে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম নিয়ে বিক্ষোভের মুখে পড়তে হল তাকে। স্বাভাবিক ভাবেই বিজেপির প্রচার করতে এসে যেভাবে বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রের এই হেভিওয়েট মন্ত্রী, তাতে যথেষ্ট অস্বস্তিতে ভারতীয় জনতা পার্টি বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আদ্যাপীঠ মন্দিরের কাছে ধর্মেন্দ্র প্রধানের সামনে বিক্ষোভ দেখান এক সিপিএম কর্মী। যেখানে কালো ব্যানার হাতে বিক্ষোভ করতে দেখা যায় তাকে। মূলত কেন্দ্রীয় মন্ত্রীর সামনে গ্যাসের দাম কমানোর দাবি তোলেন তিনি। স্বাভাবিক ভাবেই প্রচার করতে এসে যেভাবে বিক্ষোভের মুখে পড়লেন তিনি, তাতে যথেষ্ট অস্বস্তিতে পড়তে হবে গেরুয়া শিবিরকে বলে দাবি করছে একাংশ।

পর্যবেক্ষকরা বলছেন, মূল্যবৃদ্ধি ইস্যু পশ্চিমবঙ্গের নির্বাচনে কিছুটা হলেও প্রভাব ফেলেছে। একের পর এ নির্বাচনী সভা থেকে এই ব্যাপারে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচার করতে এসে এক সিপিএম কর্মীর বিক্ষোভের মুখে পড়তে হল কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রীকে।

যদিও বা দাম অনেকটাই কমেছে বলে দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।  তবে তিনি যে কথাই বলুন না কেন, নির্বাচনের মরসুমে পশ্চিমবঙ্গের মাটিতে মূল্যবৃদ্ধি নিয়ে যেভাবে বিক্ষোভের মুখে পড়লেন তিনি, তাতে ব্যাপক গুঞ্জন ছড়িয়ে পড়েছে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!