এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > “বহিরাগত আনছে বিজেপি, তাই করোনা বাড়ছে” প্রকাশ্য সভা থেকে বিস্ফোরক মমতা!

“বহিরাগত আনছে বিজেপি, তাই করোনা বাড়ছে” প্রকাশ্য সভা থেকে বিস্ফোরক মমতা!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হু হু করে বাড়তে শুরু করেছে করোনা ভাইরাস। বাংলায় যখন নির্বাচন চলছে, তখন করোনা ভাইরাস বৃদ্ধিকে কেন্দ্র করে আতঙ্ক ক্রমশ বাড়তে শুরু করেছে। অনেক রাজ্যেই আংশিক লকডাউন বা নাইট কার্ফুর মত পরিস্থিতি তৈরি হয়েছে। আর এই পরিস্থিতিতে বাংলায় যখন নির্বাচন চলছে, তখন সেখানে বিধি মেনে চলা উচিত বলে দাবি করা হচ্ছে।

কিন্তু সেভাবে নেতা-মন্ত্রীদের করোনা ভাইরাসকে আটকাতে কোনো রকম বিধি পালন করতে দেখা যাচ্ছে না।  আর এই পরিস্থিতিতে বুধবার জলপাইগুড়ির সভা থেকে করোনা ভাইরাস বৃদ্ধির জন্য বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে বিজেপি বহিরাগত আনছে এবং তারাই রোগ ছড়াচ্ছে বলে অভিযোগ করতে দেখা গেল তাকে।

সূত্রের খবর, আজ বুধবার জলপাইগুড়িতে নির্বাচনী প্রচার করতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে এই ব্যাপারে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। তৃণমূল নেত্রী বলেন, “ভোটের জন্য বিজেপি বহিরাগতদের নিয়ে এসেছে বাংলায়। তারাই রোগ ছড়াচ্ছে।” অর্থাৎ এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় বারবার বিজেপির বিরুদ্ধে বহিরাগতদের অশান্তি এবং টাকা ছড়ানোর অভিযোগ করা হয়েছিল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এবার সেই বহিরাগতদের আনার অভিযোগ বিজেপির বিরুদ্ধে করে বহিরাগত আনার জন্যই বাংলায় করোনা ভাইরাস বাড়ছে বলে বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল নেত্রী। যা গেরুয়া শিবিরকে কিছুটা হলেও চাপে ফেলে দেবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। বলা বাহুল্য, নির্বাচনের সময় সঠিক পরিমাণে করোনা ভাইরাস আটকানোর জন্য কোনো বিধি না মানার কারণে লকডাউন পরিস্থিতি তৈরি হতে পারে বলেই মনে করা হচ্ছে।

তবে নির্বাচনের মধ্যে কোনোভাবেই যাতে লকডাউন না হয়, তার জন্য নিজের আপত্তি জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই পরিস্থিতিতে করোনা ভাইরাস বৃদ্ধি হলেও কেন কোনো রাজনৈতিক নেতা-নেত্রীদের সেদিকে লক্ষ্য নেই, তা নিয়ে প্রশ্ন তুলতে দেখা যাচ্ছে বিশেষজ্ঞদের। আর এবার সেই ভাইরাস নিয়ে মন্তব্য করে সরাসরি বিজেপিতে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

যা ভোটের মরসুমে তার বিজেপি বিরোধীতার বার্তাকে যেমন সামনে নিয়ে এল, ঠিক তেমনই বহিরাগত আনার জন্যই এই করোনা ভাইরাস বৃদ্ধি হচ্ছে বলে বিজেপি বিরোধিতার নতুন দাবি করার সুযোগ পেয়ে গেলেন তৃণমূল নেত্রী। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দাবি কতটা যুক্তিযুক্ত, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!