এখন পড়ছেন
হোম > অন্যান্য > Breaking News, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বর্ষীয়ান অভিনেত্রী

Breaking News, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বর্ষীয়ান অভিনেত্রী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – জনপ্রিয় বর্ষিয়ান অভিনেত্রী অনামিকা সাহা বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন। প্রায় সপ্তাহ খানেক ধরে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক হয়ে পড়েছে। অক্সিজেনের ঘাটতি, শারীরিক অবস্থার ক্রমাবনতি নিয়ে চিন্তিত চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, এম আর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে অক্সিজেন সাপোর্টে রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা। কিছুদিন আগেই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটছে। কিছুদিন আগে শুটিং করার সময় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়ে ছিলেন। এরপরই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আবার কিছুদিন আগেই রাজ্যের শাসক দল তৃণমূলের হয়ে প্রচারে অংশ গ্রহণ করেছিলেন অভিনেত্রী অনামিকা সাহা। মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রচারেও অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাঁকে। এদিকে করোনা আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। তাঁর শারীরিক অবস্থা নিয়েও বাড়ছে উদ্বেগ।

সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় তাপস পালের স্ত্রী নন্দিনী পালের করোনা আক্রান্ত হবার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। এই খবর জানতে পেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!