এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ধুলিস্যাৎ কার্যালয় পরিদর্শনে গিয়ে দলের কর্মীদের মনোবল বৃদ্ধি করলেন শুভেন্দু অধিকারী

ধুলিস্যাৎ কার্যালয় পরিদর্শনে গিয়ে দলের কর্মীদের মনোবল বৃদ্ধি করলেন শুভেন্দু অধিকারী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে বোমার আঘাতে ধুলিস্যাৎ হয়ে যাওয়া বিজেপির অস্থায়ী কার্যালয় পরিদর্শনে গিয়ে দলের কর্মীদের মনোবল বৃদ্ধি করলেন শুভেন্দু অধিকারী। জানালেন, লকডাউন উঠে গেলে আবার আসবেন তিনি, সভা করবেন। দলের কর্মীদের পাশে সর্বদাই আছেন তিনি। গত মঙ্গলবার গভীর রাতে বিজেপির এই পার্টি অফিসের সামনে তীব্র বিস্ফোরণ চলে। বিস্ফোরণের শব্দে সন্ত্রস্ত হয়ে পড়ে এলাকাবাসী। বিস্ফোরণে ধুলিস্যাৎ হয়ে যায় বিজেপির এই পার্টি অফিস। ঘটনার জন্য বিজেপি অভিযুক্ত করেছে রাজ্যের শাসক দল তৃণমূলকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে বারোটার সময় পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানার দু’নম্বর নৈপুর এলাকার হরিদাসপুরে বিজেপির একটি অস্থায়ী কার্যালয়ের সামনে বোমা ফেলা হয়। বোমার বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা, আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। সকাল বেলাতে দেখা যায়, পার্টি অফিস একেবারে ধুলিস্যাৎ হয়ে গেছে। এই ঘটনার জন্য বিজেপি অভিযুক্ত করেছে রাজ্যের শাসক দল তৃণমূলকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল ধূলিসাৎ হয়ে যাওয়া এই পার্টি অফিস দেখতে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘটনাস্থলে গিয়ে দলের কর্মীদের মনোবল বৃদ্ধির চেষ্টা করেন তিনি। নতুন করে কার্যালয় নির্মাণের অর্থ তুলে দেন কর্মীদের হাতে। কি করে কার্যালয় ধুলিস্যাৎ হলো? সে বিষয়ে জানতে চান শুভেন্দু অধিকারী। এরপর দলের কর্মীদের কাছে তিনি প্রশ্ন করেন, তাঁরা নিজেদের শক্ত রেখেছেন কিনা? লড়াইয়ের জন্য তাঁরা তৈরি আছেন কিনা? কর্মীরা জানান, কার্যালয় ধূলিসাৎ হয়ে যাবার পর পুলিশের কাছে অভিযোগ করতে গেলে পুলিশ যথেষ্ট গড়িমসি করেছে অভিযোগ নিতে।

এরপর দলের কর্মীদের উদ্দেশে শুভেন্দু অধিকারী জানালেন যে, লকডাউন উঠে গেলে তিনি আবার এই স্থানে আসবেন ও এখানে এসে তিনি সভা করবেন। দলের কর্মীদের পাশে তিনি সবসময় আছেন। তাঁর এই বার্তায় দলের কর্মীরা উদ্বুদ্ধ হন। তাঁরা জানান, লড়াইয়ের জন্য তাঁরা প্রস্তুত আছেন। নতুন করে কার্যালয় নির্মাণের জন্য দলের কর্মীদের হাতে অর্থ তুলে দেন শুভেন্দু অধিকারী।

অন্যদিকে, গতকাল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন, ভারতীয় জনতা পার্টি কোন একক ব্যক্তি নির্ভর দল নয়। এই দল সংগঠনের ওপর ভিত্তি করে দাঁড়িয়ে আছে। তাই কোন একজন চলে গেলে, দলের কোন ক্ষতি হবে না। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি জানান, এটা হল তাঁর দীর্ঘদিনের রোগ। তিনি রাজ্যে কোন বিরোধী শক্তি রাখতে চান না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!