এখন পড়ছেন
হোম > জাতীয় > জন্মদিনে খুশির খবর, উজ্জীবিত দিলীপ ঘোষ! জেনে নিন কারণ!

জন্মদিনে খুশির খবর, উজ্জীবিত দিলীপ ঘোষ! জেনে নিন কারণ!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- 2021 এর সদ্যসমাপ্ত বাংলার বিধানসভা নির্বাচনে তাঁর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি লড়াই করেছিল। কিন্তু সেই লড়াইয়ে সাফল্য পায়নি গেরুয়া শিবির। তবে নির্বাচনী প্রচারে এসে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের প্রশংসা করতে শোনা যায় ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। যা দিলীপ ঘোষ এবং তার অনুগামীদের বাড়তি অক্সিজেন পাইয়ে দিয়েছিল।

তবে নির্বাচনে বিজেপি ভালো ফলাফল করতে না পারার পরেই দিলীপ ঘোষ সভাপতি থেকে সরে যেতে পারেন বলে নানা মহলে গুঞ্জন তৈরি হয়। যদিও বা এখনও পর্যন্ত সেই ব্যাপারে বিজেপির পক্ষ থেকে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। আর এই পরিস্থিতিতে নিজের জন্মদিনে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফ থেকে বাংলা ভাষায় লেখা শুভেচ্ছা বার্তা পেয়ে রীতিমতো খুশি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সূত্রের খবর, আজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের 57 তম জন্মদিন। আর সেই জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাকে একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। মূলত, বাংলা ভাষাতেই তিনি দিলীপ ঘোষকে একটি চিঠি পাঠিয়েছেন। আর সেই চিঠি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের আনন্দ ব্যক্ত করেছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। যেখানে দিলীপ ঘোষ লিখেছেন, “জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রীর আশীর্বাদ।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, দিলীপ ঘোষকে নিয়ে বা তাকে সভাপতি পদ নিয়ে অনেক সময় নানা মন্তব্য ভেসে এসেছে। কিন্তু দিলীপ ঘোষের উপর যে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ভরসা রয়েছে এবং তার থেকেও বেশি ভরসা রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, তা বারবার প্রমাণিত হয়েছে। পশ্চিমবঙ্গে তৃতীয়বার তৃণমূল সরকার ক্ষমতা দখল করার পরেও দিলীপ ঘোষকে রাজ্য সভাপতি থেকে সরিয়ে দেওয়া হতে পারে বলে গুঞ্জন তৈরি করেছিল। কিন্তু তা তো হয়ইনি, বরঞ্চ সৌজন্যবশত নিজের দলের অন্যতম সৈনিকের জন্মদিনের বাংলা শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিলীপ ঘোষ যে তার অত্যন্ত স্নেহভাজন, তা বুঝিয়ে দিলেন স্বয়ং নরেন্দ্র মোদী। যা আগামী দিনে কাজ করার ক্ষেত্রে দিলীপ ঘোষকে যথেষ্ট উজ্জীবিত করবে বলেই মনে করছেন তার অনুগামীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!