এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking “এত ভয় কেন!” আদালতের দ্বারস্থ হতেই অভিষেককে তুলোধোনা শুভেন্দুর!

Big Breaking “এত ভয় কেন!” আদালতের দ্বারস্থ হতেই অভিষেককে তুলোধোনা শুভেন্দুর!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- সিবিআই জেরার মুখোমুখি হওয়ার পর আবার রক্ষাকবচ পেতে সুপ্রিমকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বারবার অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, কেন শুভেন্দু অধিকারীকে টাকা নিতে দেখা গেলেও তাকে ডাকা হচ্ছে না! আর এই পরিস্থিতিতে আজই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বারবার আদালতের দারস্ত হওয়া নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করলেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারী সরাসরি প্রশ্ন তুললেন, কেন এত ভয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের!

প্রসঙ্গত, কিছুক্ষণ আগেই বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যের বিরোধী দলনেতা। যেখানে সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে তোলা বিষয় নিয়ে তাকে প্রশ্ন করা হয়। যে প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাল্টা চাপে ফেলে দেন শুভেন্দু অধিকারী। তিনি সরাসরি নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন করেন, “এত ভয় কেন! কেন বারবার তদন্তের মুখোমুখি থেকে বাঁচতে হাইকোর্ট, সুপ্রিমকোর্টে যেতে হচ্ছে! কেন স্থগিতাদেশের আবেদন করতে হচ্ছে! যদি ভয় নাই থাকে, তাহলে কেন বারবার কোর্টে যাবে!”

পর্যবেক্ষকদের মতে, বারবার অভিষেক বন্দ্যোপাধ্যায় বড়াই করে দাবি করেন, তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পেলে তিনি ফাঁসিকাঠে ঝুলতে রাজি আছেন। কিন্তু যখন তাকে তদন্তকারী সংস্থা ডাকে, তখন তিনি আদালতের দ্বারস্থ হন। ফলে এই বিষয় নিয়ে বিভিন্ন সময় প্রশ্ন তুলেছে বিরোধী শিবির। আর এবার সরাসরি সেই প্রশ্নের অবতারণা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাস্তানাবুদ করলেন রাজ্যের বিরোধী দলনেতা। অন্তত তেমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!