এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে চালচুরির বিস্ফোরক অভিযোগ আনলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ, জোর চাঞ্চল্য

জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে চালচুরির বিস্ফোরক অভিযোগ আনলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ, জোর চাঞ্চল্য


রাজ্যজুড়ে সম্প্রতি শাসকদলের বিরুদ্ধে রেশন দুর্নীতি নিয়ে তীব্র প্রতিবাদ জানাচ্ছিল। বিরোধী দল বিজেপি তার মধ্যেই এবার খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। 2019 এর লোকসভা নির্বাচনের পর তৃণমূলের ঘরের ছেলে সৌমিত্র খাঁ দলবদল করে বিজেপিতে যোগ দেন। আর এবার একেবারে জায়গা করে নিলেন বিজেপির রাজ্য কমিটিতে। তাকে যুব মোর্চার দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা গেছে এবং এই দায়িত্ব পাওয়ার পরে তৎপর হয়ে উঠেছে সৌমিত্র খাঁ।

এদিন তিনি তার চেনা ভঙ্গিতে আক্রমণ শানালেন খাদ্যমন্ত্রীর বিরুদ্ধে। জ্যোতিপ্রিয় মল্লিকের প্রতি অভিযোগের আঙুল তুলে সৌমিত্র খাঁ বলেন, “পশ্চিমবঙ্গ জুড়ে বর্তমানে যে খাদ্য দুর্নীতি চলছে তার মূলে রয়েছে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।  পশ্চিমবঙ্গ জুড়ে চাল চুরি করছেন খাদ্যমন্ত্রী। উনি মানুষকে ঠকিয়েছেন । ওঁকে তিন মাসের মধ্যে উত্তর 24 পরগনা থেকে এলাকা ছাড়া করব ।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন সৌমিত্র খাঁ জ্যোতিপ্রিয় মল্লিককে হুঁশিয়ারি দিয়ে বলেন, ” তিন মাসের মধ্যে উত্তর 24 পরগনা থেকে জ্যোতিপ্রিয় মল্লিককে বার করে দেওয়া হবে” অন্যদিকে বারাসাতে একটি সভা থেকে এ সৌমিত্র খাঁ সোজাসোজি আক্রমণ করেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। সৌমিত্র খাঁ এদিন বলেন অনুব্রত হার্মাদিঃ করে বীরভূমকে সন্ত্রস্ত করে রেখেছেন। পুলিশের এসকর্ট ছাড়া একদিন বেড়াতে দিন জনতা ঠান্ডা করে দেবে।

অন্যদিকে বিশেষজ্ঞদের মতে বিজেপি রাজ্য কমিটিতে জায়গা পাওয়া মাত্রই সৌমিত্র খাঁ তার রাজনৈতিক ম্যাজিক দেখাতে শুরু করেছেন। একটা সময় তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতা সৌমিত্র খাঁকে চ্যালেঞ্জ করে জানিয়েছিলেন সৌমিত্র খাঁ বেরিয়ে যাওয়ায় দলের কিছুই যায় আসে না। উপরন্তু তিনি দাবি করেছিলেন, আরো পাঁচ লক্ষ সৌমিত্র খাঁ তৈরি হয়ে যাবে রাতারাতি। কিন্তু কার্যক্ষেত্রে এই চ্যালেঞ্জ ভুয়া প্রমাণিত হয়েছে কারণ 2019 সালের লোকসভা নির্বাচনে তার প্রমাণ বিষ্ণুপুর থেকে বিজেপি হয়ে সৌমিত্র খাঁ দাঁড়ান এবং সাংসদ হিসাবে মানুষ তাকে নির্বাচিত করেন।

অন্যদিকে রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে 2021 এর বিধানসভা নির্বাচন এই মুহূর্তে পাখির চোখ বিজেপির আর তার জন্যই বিজেপি এবার রাজ্য কমিটিতে উপযুক্ত কর্মীদের জায়গা দিয়েছে। সুতরাং 2021 এ যদি মমতার সরকারকে তৃতীয়বারের জন্য এ রাজ্যের শাসকের আসনে বসতে হয় তাহলে তাকে যে এই মুহূর্তে বিজেপির কাছে পড়া চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে সে কথা বলাই বাহুল্য। আপাতত দেখা যাচ্ছে বিজেপি শিবিরের নতুন সেনাপতিরা রীতিমত হাত খোলা তলোয়ার নিয়ে রাজনৈতিক ময়দানে নেমে পড়েছে শাসক দলকে আক্রমণ করতে।এখন ২০২১ এর দিকে তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!