এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > বিক্ষুব্ধ, বঞ্চিত তৃণমূল নেতা-কর্মীদের কংগ্রেসে যোগ দিতে ডাক অধীরের, জেনে নিন

বিক্ষুব্ধ, বঞ্চিত তৃণমূল নেতা-কর্মীদের কংগ্রেসে যোগ দিতে ডাক অধীরের, জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- রাজ্যের শাসক দল যে প্রশাসনকে নিজেদের স্বার্থে কাজে লাগাচ্ছে বা বারবার নিজেদের রক্ষা করার কাজে ব্যবহার করছে, সেই অভিযোগ অনেকবার উঠে এসেছে বিরোধীদের কন্ঠে। তবে সম্প্রতি রাজ্য সরকার মুর্শিদাবাদ জেলা সভাধিপতি তথা তৃণমূল নেতা মোশারফ হোসেনের নিরাপত্তারক্ষী তুলে নেওয়ার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। আর সেটাকেই যে বিরোধীরা নানাভাবে কাজে লাগাতে চাইছে, সেই কথাই শোনা যাচ্ছে কূটনৈতিকদের কথায়।

তবে নিরাপত্তারক্ষী তুলে নেওয়া প্রসঙ্গে মোশারফ হোসেন জানান, তিনি যখন জনপ্রতিনিধি হয়েছিলেন, তখন সিকিউরিটি নিয়ে হননি। বস্তুত মানুষ তাঁকে জনপ্রতিনিধি করেছিল। সেইসঙ্গে মুর্শিদাবাদ জেলার মানুষের প্রতি তাঁর আস্থা ও বিশ্বাস আছে বলেই জানিয়েছেন তিনি। তাই আগামী দিনে প্রয়োজন হলে বা নিরাপত্তা না পেলেও মুর্শিদাবাদ জেলার মানুষই তাঁকে নিরাপত্তা দেবে বলেই মনে করছেন তিনি।

কিন্তু, এই বিষয়কে কাজে লাগিয়েই বিক্ষুব্ধ, বঞ্চিত তৃণমূল নেতা-কর্মীদের কংগ্রেসে যোগ দেওয়ার আহ্বান জানাতে দেখা গেছে অধীর চৌধুরীকে। তাঁর কথায়, কংগ্রেসে এলে তাঁদের যোগ্য সম্মান দেওয়া হবে বলেই আশ্বাস দিয়েছেন তিনি। বস্তুত, আজ বহরমপুরে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন শতাধিক রাজনৈতিক কর্মী। আর সেই প্রসঙ্গেই তিনি এমন কথা বলেছেন বলে জানা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেইসঙ্গে, মুর্শিদাবাদ জেলা সভাধিপতি তথা তৃণমূল নেতা মোশারফ হোসেনের নিরাপত্তারক্ষী তুলে নেওয়া প্রসঙ্গে অধীর চৌধুরী জানিয়েছেন, প্রশাসনকে দিয়ে দলকে রক্ষা করার চেষ্টা করছে তৃণমূল। সেইসঙ্গে এর আগেও যে প্রাক্তন জেলা সভাধিপতিকে মিথ্যে মামলা দেওয়া নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে, সেই কথাও এদিন বলেন তিনি। সেইসঙ্গে শাসকদল যে বঙ্গে নানা ভাবে ক্ষমতার অপব্যবহার করছে সেকথাও শোনা যাচ্ছে তাঁর কথায়।

সেইসঙ্গে আজ এই প্রসঙ্গেই অধীর চৌধুরীকে বলতে শোনা গেছে, ”তৃণমূল দলের কোনও রাজনৈতিক অস্তিত্ব নেই। যাঁরা মনে করবেন তৃণমূল করতে অসুবিধা হচ্ছে, তাঁদের জন্য কংগ্রেসের দরজা খোলা আছে। কংগ্রেস থেকে তৃণমূল দলের জন্ম হয়েছিল। আপনারা আবার কংগ্রেসে ফিরে আসুন। আপনাদের মর্যাদা দেওয়ার ক্ষমতা রয়েছে কংগ্রেসের।” প্রসঙ্গত উল্লেখ্য, এভাবেই বিধানসভা নির্বাচনের আগে দলবদলের পালা শুরু হলেও শেষ হাসি হাসে কে, এবার সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!