এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো পলাতক হিরে ব্যবসায়ীকে মারধর ও হেনস্থার ছবি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো পলাতক হিরে ব্যবসায়ীকে মারধর ও হেনস্থার ছবি


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের কেলেঙ্কারিতে অন্যতম অভিযুক্ত হিরে ব্যবসায়ী মেহুল চক্সি গত ২০১৮ সাল থেকে ফেরার। দীর্ঘদিন ধরে তিনি ঘাঁটি গেড়ে ছিলেন অ্যান্টিগাতে। এরপর বেগতিক দেখে সেখান থেকে পালাবার চেষ্টা করেন। অ্যান্টিগা থেকে নৌকায় গোপনে ডোমিনিকা দ্বীপে চলে যান তিনি। এরপর সেখান থেকে কিউবা যাওয়ার পথে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এরপর তাকে রাখা হয় কারাগারে। আইনজীবী ওয়েন মার্শ অভিযোগ করেছেন, তাঁর মক্কেলকে ব্যাপক মারধর করা হয়েছে। তাঁর চোখ ফুলে গেছে। শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে যাওয়ার ক্ষত তৈরি হয়েছে। এবার মেহুল চক্সিকে জেলে মারধরের বেশ কিছু ছবি সামনে এনেছে অ্যান্টিগার সংবাদ মাধ্যম। যা থেকে ছবিগুলো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ছবিগুলির সত্যতা যাচাই করে দেখা প্রিয় বন্ধু মিডিয়ার পক্ষে সম্ভব হয়ে ওঠেনি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ছবি গুলিতে দেখা যাচ্ছে জেলের দরজার পেছনে নীল জামা পড়ে দাঁড়িয়ে আছেন মেহুল চক্সি। ফোলা চোখ দুটো টকটকে লাল। কালশিটে পড়েছে কোথাও, কোথাও বা গভীর ক্ষত। কোথাও আবার শরীরে পুড়ে যাওয়ার মতো ক্ষত। সম্প্রতি তার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে যাওয়ার অনুমতি দেয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

সম্প্রতি, পলাতক মেহুল চক্সিকে দেশে ফেরানোর উদ্যোগ নেওয়া হয়েছে। তবে, তাকে ভারতে ফেরাতে আগামী বুধবার পর্যন্ত স্থগিতাদেশ দেওয়া হয়েছে। তাকে, যেভাবে গ্রেপ্তার করা হয়েছে, তা আদৌ বৈধ কিনা? সে বিষয়ে খতিয়ে দেখতে চেয়েছে আদালত। তাই এখনই তাকে দেশে ফেরানোর কাজে কিছুটা বাধার সৃষ্টি হল বলেই, মনে করছেন অনেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!