এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ফাঁস হয়ে যাওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে বিস্ফোরক সৌমিত্র খাঁ, জেনে নিন কী বললেন তিনি?

ফাঁস হয়ে যাওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে বিস্ফোরক সৌমিত্র খাঁ, জেনে নিন কী বললেন তিনি?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – জনৈক বিজেপি নেতার সঙ্গে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর কথোপকথনের একটি অডিও টেপ প্রকাশ্যে চলে এসেছে। যেখানে সৌমিত্র খাঁকে স্পষ্ট বলতে শোনা গেছে যে, আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনে রাজ্যে তিনটি থেকে চারটি আসনে জয়ী হবে বিজেপি। এমনকি নিজের আসন নিয়ে সংশয় প্রকাশ করেছেন সৌমিত্র খাঁ। তিনি জানিয়েছেন, শুভেন্দু অধিকারীর জেলাতেও বিজেপি খাতা খুলতে পারবে না। এই অডিও ক্লিপ নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে। আর প্রবল অস্বস্তি বাড়ে বিজেপির। এবার এ প্রসঙ্গে বক্তব্য রাখলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

এ প্রসঙ্গে তিনি জানালেন, এই অডিও ক্লিপটির সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। নোংরা রাজনীতির খেলায় মেতে উঠেছে তৃণমূল। যেভাবেই হোক বিজেপিকে চাপে রাখার চেষ্টা করছে। সিপিএম শূন্য হয়ে পড়েছে সিপিএমের সঙ্গে বোঝাপড়া করে তৃণমূল এখন বিজেপিকে শেষ করতে চাইছে। সেই পরিকল্পনাতেই এই ধরনের মিথ্যে অডিও ক্লিপ ছড়িয়ে দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে তৃণমূল। সৌমিত্র খাঁ জানালেন, ত্রিপুরাতে তৃণমূল দাঁত ফোটাতে চাইছে। সামনেই রয়েছে ত্রিপুরায়
পুরসভা নির্বাচন। তারা ভালোভাবেই জানে, সেখানে একটা ওয়ার্ডও তারা জিততে পারবে না। সেই কারণে এখানকার নেতাদের নিয়ে মনগড়া কাহিনী বানিয়ে ত্রিপুরাতে তার প্রচার করার চেষ্টা করছে। যা তৃণমূলের ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলকে কটাক্ষ করে তিনি আরও জানালেন যে, তৃণমূল চেষ্টা করছে বিজেপির মধ্যে ভেদাভেদ তৈরি করে বিজেপিকে রুখে দিতে। ইংরেজদের মত ডিভাইড এন্ড রুল পলিসি কার্যকর করতে চায় তৃনমূল। সেই কারণে এই ধরনের মিথ্যে অডিও ক্লিপ দিয়ে গুজব ছড়ানো হচ্ছে। এর সঙ্গে সঙ্গেই তিনি জানান, তৃণমূল যতই চেষ্টা করুক না কেন, এই ষড়যন্ত্র কোনদিন সফল হবে না।

তিনি জানান, পেট্রোপণ্যের ট্যাক্স না ছাড়া, চাকরিপ্রার্থীদের আন্দোলন থেকে মানুষের নজর ঘোরাতে এই ধরনের নোংরা খেলায় নেমেছে তৃণমূল। মানুষই এর জবাব দেবেন। এভাবেই ফাঁস হয়ে যাওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে বিস্ফোরক বক্তব্য রাখলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। অন্যদিকে এ প্রসঙ্গে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন যে, এই অডিও ক্লিপটি সম্পূর্ণ জাল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!