এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা সংক্রান্ত যে কোন সমস্যার সমাধানে এগিয়ে এল রাজ্য বিজেপি, চালু করল বিশেষ হেল্পলাইন

করোনা সংক্রান্ত যে কোন সমস্যার সমাধানে এগিয়ে এল রাজ্য বিজেপি, চালু করল বিশেষ হেল্পলাইন


করোনার থাবায় আক্রান্ত গোটা বিশ্ব – পিছিয়ে নেই বাংলাও। রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। আর এবার বঙ্গবাসীর পাশে দাঁড়াতে, তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এল রাজ্য বিজেপি। রাজ্য বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে – বাংলার মানুষের যে কোন করোনা সংক্রান্ত সমস্যার সমাধানের উদ্দেশ্যে একটি বিশেষ হেল্প লাইন নাম্বার চালু করা হল।

‘বিজেপি বাংলার পাশে, বাংলার মানুষের সাথে’ – এই ক্যাচলাইন দিয়ে ৯৭২৭২ ৯৪২৯৪ (97272 94294) – এই হেল্পলাইন নাম্বারটি চালু করা হয়েছে। রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছে, করোনায় কোনো সাহায্য দরকার হলে, শুধুমাত্র এই নাম্বারে মিসড কল দিন, তাহলেই পাওয়া যাবে সাহায্য। রাজ্য বিজেপির এই পদক্ষেপ যে রাজ্যের শাসকদল ও রাজ্য সরকারকে চাপে ফেলে দিল তা নিয়ে কার্যত একপ্রকার নিঃসন্দেহ রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, করোনা যখন প্রথম বাংলার বুকে আছড়ে পরে, তখন রাজনীতির রঙ ভুলে সকলে মিলে এক হয়ে কাজ করার বার্তা দেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। মুখ্যমন্ত্রীর ডাকা সর্বদল বৈঠকেও হাজির হন সকলে। কিন্তু, যত দিন গড়িয়েছে, ততই যেন রাজনৈতিক বিভেদ প্রকট হয়ে উঠেছে। করোনা নিয়ে রাজ্য সরকার তথ্য গোপন করছে এমন অভিযোগের পাশাপাশি, রেশন নিয়ে শাসকদলের দুর্নীতি ও দলীয় নেতাদের ত্রাণবিলিতে বাধা দেওয়ার অভিযোগ জানিয়েছে বিজেপি সহ সমস্ত বিরোধী দলগুলি।

এমনকি রাজ্য সরকারের উপর করোনা নিয়ে চাপ এমন পর্যায়ে বাড়ায় রাজ্য বিজেপি, যে কেন্দ্র বাংলার জন্য বিশেষ পর্যবেক্ষক দল পাঠাতে বাধ্য হয়। আর এরপরেই কার্যত সুর নরম করে রাজ্য সরকার নিজেদের ‘ভুল’ শুধরে নেয়। করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা নিয়ে কেন্দ্র যা দাবি করছিল, তা কার্যত মেনে নেয় রাজ্য সরকার। আর এরপরেই বিজেপি নেতারা রাজ্য সরকারের উপরে আরও চাপ বাড়াতে থাকে। আর এই পরিস্থিতিতে রাজ্য বিজেপির এই বিশেষ পদক্ষেপ কি রাজ্য সরকারের চাপ আরও বাড়াবে? সেই দিকেই আপাতত নজর রাখবে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!